Afghanistan থেকে ভারতীয়দের উদ্ধার না করে সেনা তুলে নিলে? কেন্দ্রকে বিঁধলেন Mamata

341941 mamata 10
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদন: যুদ্ধবিধ্বস্ত আফগানিস্তান থেকে ভারতীয় নাগরিকদের উদ্ধারকার্যে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ তুললেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।   
মমতা (Mamata Banerjee) এ দিন বলেন,’কেন আজও আমার লোকেরা আফগানিস্তান থেকে ফেরত আসবে না? ভারতবর্ষের লোকেদের নিরাপদে উদ্ধার করার আগে সেনা তুলে নিলে! কী তোমার নীতি? কোথায় দাঁড়িয়ে আছো। একটা দেশ চলছে!’
কেন্দ্রের সম্পদ নগদীকরণ প্রকল্পের প্রসঙ্গে তৃণমূল নেত্রী (TMC Supremo) বলেন,’মানুষকে ভালোবাসে না। মানুষের কণ্ঠরোধ করছে। সারা দেশকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করছে। রেল, পোস্ট অফিস, বিমা, বিমানবন্দর- সব নাকি বিক্রি করে দেবে। দেশের মাটি কখনও  বিক্রি হয়। এ মাটি পবিত্র।’
আফগানিস্তান (Afghanistan) থেকে মার্কিন যুক্তরাষ্ট্রকে সেনা প্রত্যাহারের সময় বেঁধে দিয়েছে তালিবান (Taliban)। ৩১ অগাস্টের মধ্যে খালি করে দিতে হবে কাবুল বিমানবন্দর। সেই সময়সীমা মাথায় রেখে উদ্ধারকাজ চালাচ্ছে ভারত। শুক্রবার কেন্দ্র জানিয়েছিল, ৬টি উড়ানে ৫৫০ জনকে কাবুল থেকে আনা হয়েছে এ দেশে। এদের মধ্যে ২৬০ জন ভারতীয়। ঠিক কত জন ভারতীয় সেখানে আটকে রয়েছে সেই পরিসংখ্যান নেই বিদেশ মন্ত্রকের কাছে।
আরও পড়ুন- সরকারি চাকরি ছাড়া করবেন না এটা ভাববেন না, স্বপ্নটা বড় হোক, টাকাটা কম হোক: Mamata
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 
 

You may also like...