Bad offer to the actress in the name of giving her a chance to act

341934 23837420659783816988996711297726637481954310n
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদন :  বিখ্যাত পরিচালকের নাম করে এক টলিউড অভিনেত্রীকে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগ। পুলিসের দ্বারস্থ অভিনেত্রী পায়েল সরকার। বারাকপুরের সাইবার সেলে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। 
এবিষয়ে Zee ২৪ ঘণ্টার তরফে পায়েল সরকারের (Payel Sarkar) সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”রবি কিনাগী (Ravi Kinagi)র নাম করে আমার কাছে একটি ফ্রেন্ড রিকোয়েস্ট আসে। আমি সেটা অ্যাকসেপ্ট করি। তখন বলা হয় ওনার পরের ছবিতে আমাকে নায়িকার চরিত্রে ভাবা হচ্ছে। বলা হয়, আমাকে ওনার সঙ্গে সময় কাটাতে হবে। আমি বিস্তারিত জানতে চাইলে উনি সরাসরি আমায় বলেন, ওনার সঙ্গে রাত কাটাতে হবে। এরপর আমি ওনার প্রোফাইল লিঙ্ক কপি করে ফেসবুকে পোস্ট করি। ওই প্রোফাইলে ঢুকে আমি বুঝতে পারি ওটা ভুয়ো অ্যাকাউন্ট। কারণ ওই প্রোফাইল থেকে পোস্টগুলিতে ২-৩টে লাইক। ভুল বানান রয়েছে, তখনই বুঝি ওটা ভুয়ো। এরপর আমি কলকাতা পুলিসের দ্বারস্থ হই, সেখান থেকে এই কেসটা বারাকপুর পুলিসের কাছে ট্রান্সফার করা হয়। পুলিস অভিযোগ নিয়েছে, প্রোফাইলটা ট্রেস করা গেছে। তবে কে এই কাজ করেছে সেটা এখনও স্পষ্ট নয়, তদন্ত চলছে। ইতিমধ্যেই প্রোফাইলটা ডি-অ্যাক্টিভেট করে দেওয়া হয়েছে। আশা করছি, খুব শীঘ্রই দোষী ধরা পড়বে।” 
আরও পড়ুন-আড়াই বছর পর ঘরে ফেরা, পুরনো বাড়িকেই নতুন রূপে সাজিয়ে তুললেন Swara Bhasker

প্রসঙ্গত, অভিনেত্রী পায়েল সরকারের বরানগরের বাসিন্দা। ‘টাপুর টুপুর’, ‘অন্দরমহল’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘বেনে বউ’, ‘তুমি রবে নীরবে’ সহ বহু ধারাবাহিকে অভিনয় করেছেন পায়েল। 
 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

You may also like...