বাংলার বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে বোমা নিক্ষেপ, উদ্বেগপ্রকাশ গভর্নরের

অর্জুন সিংয়ের বাড়িতে বোমা নিক্ষেপ
শেয়ার করুন

রাজ্যপাল জগদীপ ধনখড় বলেছেন, সংসদ সদস্যের বাসভবনের বাইরে বোমা নিক্ষেপ থেকে বোঝা যায় যে বাংলায় হিংসা কমার কোনও লক্ষণ নেই।

বুধবার ভোরে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলায় ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সাংসদ অর্জুন সিংয়ের বাসভবনে বোমা নিক্ষেপ করা হয় বলে জানা গেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে এবং প্রমাণের জন্য স্ক্যান করছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, কেন্দ্রীয় রিজার্ভ আধাসামরিক বাহিনীর (সিআরপিএফ) নিরাপত্তা কর্মীদের উপস্থিতির মধ্যেও কমপক্ষে তিনটি বোমা নিক্ষেপ করা হয়েছে। পুলিশ ঘটনার উদ্দেশ্য অনুসন্ধান করছে।

অর্জুন সিংয়ের বাড়িতে বোমা- রাজ্যপাল নিতে পারেন পদক্ষেপ

রাজ্যপাল জানিয়েছেন যে তিনি রাজ্য পুলিশের কাছ থেকে দ্রুত পদক্ষেপ আশা করবেন। তিনি আরও বলেন, সিংহের নিরাপত্তার ব্যাপারে বিষয়টি এর আগেও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছে তুলে ধরা হয়েছিল।.

এই বছরের শুরুতে বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই রাজ্যপাল বিরোধী নেতা ও কর্মীদের বিরুদ্ধে ভোট পরবর্তী সহিংসতার বিষয়টি উত্থাপন করছেন। বিজেপি নেতারাও প্রায়শই বিষয়টি নিয়ে কথা বলেছেন।

একদিকে ভোট পরবর্তী হিংসা নিয়ে হাই কোর্টে মামলা চলছেই। তার উপরে এই ঘটনায় বাংলায় রাজনৈতিক হিংসার ব্যাপারটি আবার প্রমানিত হল ।

You may also like...