Ek Villain Returns: শেষ হল ‘এক ভিলেন রিটার্নস’ ছবির দ্বিতীয় দফার শ্যুটিং, ছবি পোস্ট দিশা পাটানির

e035a650e5d1d84c8fc33bcd0abcd7bb original
শেয়ার করুন

নয়াদিল্লি: নাম ঘোষণার পর থেকেই বেশ আলোচনা হচ্ছে মোহিত সূরির ‘এক ভিলেন রিটার্নস’ ছবিটি নিয়ে। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘এক ভিলেন’-এ যদিও অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র ও অভিনেত্রী শ্রদ্ধা কপূরকে দেখা গেছিল, ‘এক ভিলেন রিটার্নস’-এর স্টারকাস্ট একেবারে আলাদা। এই ছবিতে জন অ্যাব্রাহম, অর্জুন কপূর, তারা সূতারিয়া, দিশা পাটানি প্রমুখকে মুখ্য চরিত্রে দেখা যাবে। 

‘মলঙ্গ’ ছবির পর এই নিয়ে দ্বিতীয়বার মোহিত সূরির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে দিশা পাটানিকে। তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবির দ্বিতীয় দফা শ্যুটিং শেষের কথা ঘোষণা করেন। সোশ্যাল মিডিয়ায় সিনেমার গোটা টিমের সদস্যদের সঙ্গে ছবি পোস্ট করেন তিনি এবং তাঁদের সকলের ‘কঠিন পরিশ্রম ও নিষ্ঠা’-এর প্রশংসা করেন। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ খ্যাত অভিনেত্রী পোস্টে লেখেন তিনি তাঁর টিম ছাড়া কিছুই নন।

ক্যাপশনে তিনি লেখেন, ‘এটা দ্বিতীয় দফার র‍্যাপ! তোমাদের সকলের কঠোর পরিশ্রম ও নিষ্ঠার জন্য ধন্যবাদ, তোমাদের ছাড়া কিছুই নই। অনেক ভালবাসা।’

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by disha patani (paatni) (@dishapatani)

দিশা পাটানির এই পোস্টে কে কমেন্ট করেছে জানেন? অবশ্যই অভিনেতা টাইগার শ্রফ। উচ্ছ্বসিত নায়ক লেখেন, ‘শুভেচ্ছা।’

বি-টাউনে কান পাতলে শোনা যায় দিশা ও টাইগার নাকি ‘ডেট’ করছেন। যদিও তাঁরা নিজেরা কোনওদিনই খোলসা করে কিছু বলেননি। 

দিশা পাটানির আগামী ছবি:

‘বাঘি ২’ অভিনেত্রীকে সম্প্রতি দেখা গিয়েছিল ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে। এছাড়া তাঁর আগামী প্রজেক্টের তালিকায় এখন রয়েছে ‘এক ভিলেন রিটার্নস’, ‘কেটিনা’। 

You may also like...