‘Fully Vaccinated’, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন রুক্মিণী

207eba87c8d387405bcc81058b4a5c46 original
শেয়ার করুন

কলকাতা: ‘সম্পূর্ণভাবে ভ্যাকসিনেটেড’। সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করলেন রুক্মিণী মৈত্র। ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন তিনি। সবাইকে ভ্যাকসিন নেওয়ার আবেদনও জানালেন।

আপাতত ‘কিশমিশ’ -এর শ্যুটিংয়ে ব্যস্ত রুক্মিণী। কলকাতার শ্যুটিংয়ের অংশ শেষ হয়েছে ইতিমধ্যেই। কিছুদিনের বিরতি নিয়ে উত্তরবঙ্গে উড়ে যাবেন তাঁরা। এই ছবিতে রুক্মিণীর বিপরীতে দেখা যাবে অভিনেতা দেবকে। কেবল পর্দায় নয়, রুক্মিণীর সঙ্গে দেবের সম্পর্ক নিয়েও উচ্ছসিত অনুরাগীরা। পর্দার বাইরেও অটুট রসায়ন দুজনের।

ছবিতে দেবের চরিত্রের নাম ‘কৃশাণু’। যদিও টিজারের সে প্রথমে নিজের পরিচয় দিচ্ছে ‘ফেলুদা’ বা ‘টিনটিন’ বলে। পরে অবশ্য সন্ধিবিচ্ছেদ করে স্পষ্ট করে দিচ্ছেন, সে ‘ফেলু-দা’। এরপরেই অকটপ ভালোবাসার স্বীকারোক্তি, ‘আমি না একটা মেয়েকে ভালোবাসি, বিয়ে করতে চাই’। এরপর কিছুটা দোটানা, তারপর পর্দায় আসে ‘রোহিনী’-র কার্টুন। সেখানও চমক। ছবি দেখে আর গলা শুনে বুঝে নিতে হয়, এই ‘রোহিনী’ আর কেউ নয়, রুক্মিণী মৈত্র। তার মুখে কিন্তু বসানো হয়েছে বিস্ফোরক ডায়লগ। ‘কৃশাণু’-র ভালোবাসার কথা জানে, বোঝে সেও। অথচ ‘কৃশাণু’-র মুখের ওপর ‘রোহিনী’ বলে ওঠে, ‘এক বার শুলেই বুঝি বিয়ে হয়ে যায়?’ ছোট্ট ছবি ঘোষণার টিজার শেষ হয় ‘কৃশাণু’-র কথা দিয়ে। ‘ভালোবাসা অনেকটা কিশমিশের মত।’

প্রকাশ্যে এসেছে ছবিতে দেবের লুক। কোঁকড়ানো চুল আর চশমায় দেবকে একেবারে অন্যরকম দেখাচ্ছিল। অন্যদিকে ছবিতে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন রুক্মিণীও। নিজের রেট্রো লুকের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। মুক্তি পাওয়া ছোট্ট টিজারে প্রকাশ পেয়েছিল দেব ও রুক্মিণীর কার্টুন। কিন্তু শ্যুটিং শুরু পর মুক্তি পেয়েছে তাঁদের লুক।

ছবির পরিচালক রাহুল মুখোপাধ্যায় জানাচ্ছেন, গোটা ছবির ৭০ শতাংশের শ্যুটিং হবে আর বাকি ৩০ শতাংশ করা হবে ২ডি কার্টুনে। শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল অনেকদিন আগেই। কিন্তু করোনা পরিস্থিতিতে পিছিয়ে গিয়েছিল ‘কিশমিশ’ এর শ্যুটিং। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফ্লোরে নেমেছে ‘কিশমিশ’

 

[tw]https://twitter.com/RukminiMaitra/status/1431572139656630273[/tw]

You may also like...