এবার মানসিক সুস্থতা হারালেন হিরো আলম (Hero Alom) ? চিন্তিত অনুরাগীরা

মানসিক সুস্থতা হারালেন হিরো আলম
শেয়ার করুন

বাংলাদেশি অভিনেতা হিরো আলমকে (Hero Alom) কে না চেনে! নিজের লুক ও অভিনয় দক্ষতার জন‍্য কখনও কখনও রীতিমতো ট্রোলের মুখে পড়তে হয়েছে এই অভিনেতাকে ((Hero Alom) । এতটাই, যে সমালোচনা এবং ট্রোলের জন‍্যই বিখ‍্যাত হয়ে উঠেছেন তিনি। কিন্তু হিরো আলমকে (Hero Alom)  নিয়ে যতই ট্রোল হোক না কেন, তাঁকে উপেক্ষা ক‍রা কঠিন। নিজের দক্ষতাতেই নেটদুনিয়ায় বেশ বড় জায়গা করে নিয়েছেন হিরো আলম।

Hero Alom

তবে সম্প্রতি বাংলাদেশের এই অভিনেতাকে নিয়ে বেশ চিন্তায় পড়েছেন নেটনাগরিকরা। অনুরাগীদের আশঙ্কা, মানসিক সুস্থতা হারিয়েছেন হিরো আলম। কিন্তু হঠাৎ এমন গুঞ্জনের কারণ কী? আসলে সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে যেখানে শতছিন্ন জামা কাপড় পরে পাগলের মতো ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে হিরো আলমকে। আর সেই ভিডিও ঘিরেই পরে গিয়েছে ঢি ঢি! তবে কী সত্যি মানসিক ভারসাম্য হারিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা?

ভিডিওতে দেখা যাচ্ছে কখনো রাস্তার পাশে রাখা আবর্জনা ফেলার পাত্র ঘাঁটছেন আবার কখনো কাঁধে একটা বড়সড় বস্তা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন উদ্দেশ‍্যহীন ভাবে। এই দৃশ‍্য দেখেই নেটিজেনদের চিন্তা, সত‍্যি সত‍্যি পাগল হয়ে গেলেন নাকি হিরো আলম? তবে ভিডিওটি একটু খুঁটিয়ে দেখলেই বোঝা যাবে আসলে এটি একটি ছবির দৃশ‍্য। ক‍্যামেরার সামনে অভিনয় করছেন হিরো আলম। সে কারণেই তাঁর অমন ভবঘুরের মতো বেশভূষা।

You may also like...