জেনে নিন দেশের অর্থনীতির ভবিষ্যৎ সম্পর্কে ভারতীয় বিলিয়নেয়াররা কী ভাবেন

indian economy what biilioaires say
শেয়ার করুন

ভারতীয় অর্থনীতি সাম্প্রতিক ইতিহাসে সম্ভবত তার খারাপ পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছে, কিন্তু দেশের বিলিয়নেয়াররা কি মনে করেন ভারতের ভবিষ্যৎ অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে ।

গৌতম আদানি

দ্বিতীয় ধনী ভারতীয় এবং বহুজাতিক গোষ্ঠী আদানি গ্রুপের চেয়ারম্যান গৌতম আদানি জানিয়েছেন এই once-in-a-century মহামারী ভারতকে এক অভূতপূর্ব মন্দার দিকে ঠেলে দিয়েছে। আগামী ১৬ বছরের মধ্যে দেশের ১৫ ট্রিলিয়ন ডলার (১,১১২ লক্ষ কোটি টাকা) অর্থনীতিতে পরিণত হবে ।

মুকেশ আম্বানি

এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি এবং ভারতের বৃহত্তম বেসরকারী সংস্থা রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি বিশ্বাস করেন যে ভারতের অর্থনৈতিক প্রত্যাবর্তন “বিশ্বকে অবাক করবে।”

“আমার বিশ্বাস ভারতীয় অর্থনীতি এমন হারে ফিরে আসবে যা বিশ্বকে অবাক করবে। সমৃদ্ধি এবং সুযোগ গুলি সবার জন্য এমন স্কেলে তৈরি করা হবে যা আগে কখনও দেখা যায়নি। কয়েকজনের জন্য নয়, ১.৩৫ বিলিয়ন ভারতীয়ের জন্য । আমি বিশ্বাস করি কোভিড পরবর্তী সময়ে দ্রুত পুনরুদ্ধার কোনও সন্দেহের বাইরে। কিন্তু পুনরুদ্ধারের বাইরে, দ্রুত পুনরুত্থান হবে। আমার কোনও সন্দেহ নেই যে ভারত বিশ্বের শীর্ষ তিনটি অর্থনীতির মধ্যে একটি হিসাবে আত্মপ্রকাশ করবে।”

মুকেশ আম্বানি

কুমার মঙ্গলম বিড়লা

আম্বানির আবেগের প্রতিধ্বনি করে ৪৬ বিলিয়ন ডলারের আদিত্য বিড়লা গ্রুপের চেয়ারম্যান বিলিয়নেয়ার কুমার মঙ্গলম বিড়লা বলেছেন, দ্বিতীয় কোভিড-১৯-এর বিপর্যয়কর ঢেউ সহ্য করার পর ভারতীয় অর্থনীতি আবার আকারে দ্রুত ফিরে আসছে।

You may also like...