কঙ্গনা সক্রিয় হতে চলেছেন রাজনীতিতে । জল্পনা তুঙ্গে

কঙ্গনা সক্রিয় হতে চলেছেন রাজনীতিতে
শেয়ার করুন

কঙ্গনা সক্রিয় হতে চলেছেন রাজনীতিতে । সেই কঙ্গনা যার টুইটার আকাউন্ত বন্ধ করে দেওয়া হয়েছে তার সরাসরি আক্রমন্সুলভ মন্তব্যের জন্য । নিজের মন্তব্যের জন্য বারে বারে নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হন।

তবে সেই সমস্ত সমালোচনাকে বিশেষ পাত্তা দেননা অভিনেত্রী। আবার অনেক সময় তুমুল সমালোচনার মুখে পড়ে তার যোগ্য জবাব দিয়ে দেন বলিউডের এই ঠোঁটকাটা অভিনেত্রী। তার সাথে বিরোধ অনেক বলি তারকারও।

“মানুষ যদি চান অথবা আমি যদি মনি করি যে আমার সেই সামর্থ্য আছে তবেই রাজনীতিতে যোগ দেওয়ার জন্য অবশ্যই আগাব । আপাতত আমি অভিনেত্রী হিসেবেই খুশি। তবে ভবিষ্যতে যদি মানুষ আমায় চান, নির্বাচিত করেন । তাহলে সিদ্ধান্ত নেবো ।”

কঙ্গনা

চলতি মাসে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ মুক্তি পেয়েছে। এই ছবিতে কঙ্গনা রানাওয়াত মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি নিয়ে শোরগোল পড়ে গেছে দর্শকমহলে। এদিন এই ছবির প্রচারে দিল্লিতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে তিনি সাংবাদিকদের সাথে বৈঠকও করেছেন।

আমি দেশের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে কথা বলি। এমন একজন নাগরিক যাকে দেশবাসী তারকা তকমা দিয়েছেন। তাই আমি দেশবাসীর অধিকারের জন্য কথা বলি। আমি রাজনীতিতে যোগ দেব কী না, সেই সিদ্ধান্ত আমার হাতে নেই। মানুষের সাপোর্ট ছাড়া আপনি পঞ্চায়েত নির্বাচনও জিততে পারবেন না।

You may also like...