Madhya Pradesh: পরকীয়ার সন্দেহ! সুতো দিয়ে স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করলেন স্বামী

341896 lady
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদন: একুশ শতকে মধ্যযুগীয় বর্বরতার এবং আরও এক মর্মান্তিক ঘটনার সাক্ষী দেশ। বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বছর পঞ্চান্নর স্ত্রীর, এমন সন্দেহে সূচ-সুতো দিয়ে যৌনাঙ্গ সেলাই করে দিলেন ষাটোর্ধ্ব স্বামী। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সিংগ্রাউলি জেলায়৷ প্রবীণ ওই ব্যক্তির সন্দেহ যে তাঁর স্ত্রী অপর কোনও পুরুষের সঙ্গে পরকীয়ার সম্পর্কে আবদ্ধ।  
যদিও এই ঘটনার পর চুপ করে বসে থাকেননি ওই মহিলা। অবিলম্বে থানায় পৌঁছে স্বামীর এই কীর্তির কথা মহিলা অফিসারকে জানান এবং অভিযোগও দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে ওই মহিলাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্টিচ কাটাতে। 
পুলিস সূত্রে সংবাদমাধ্যমকে জানান হয়েছে যে অভিযুক্ত ব্যক্তি একটি সাধারণ সেলাইয়ের সুতো ও সূচ ব্যবহার করে এই কাজ করেন। মহিলা আঘাতপ্রাপ্ত হয়েছে এর ফলে৷ পুলিস ওই সূচ ও সুতো বাজেয়াপ্ত করেছে পরবর্তী তদন্তের জন্য৷
আরও পড়ুন, Bank holidays: সেপ্টেম্বরে ১২ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক! সময় থাকতে সেরে ফেলুন জরুরি লেনদেন
শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে অভিযুক্ত ষাটোর্ধের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিস। যদিও এখনও কী শাস্তি হতে পারে সে বিষয়ে কিছু জানা যায়নি। মহিলা যদিও আবেদন করেছেন যাতে তাঁর স্বামীকে গুরুতর কোনও শাস্তি দেওয়া না হয়৷ 
সূত্রের খবর, সম্প্রতি স্ত্রীর সঙ্গে প্রায়শই ঝগড়া লেগেই থাকত ওই ব্যক্তির৷ তাঁর সন্দেহ পাশের গ্রামের এক পুরুষের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে তাঁর স্ত্রীর৷ এর আগেও মারধরের ঘটনা ঘটেছে বলে খবর স্থানীয় সূত্রে।
 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

You may also like...