Mamata Banerjee urges students to fight the forces that try to break the Democracy

341766 mamata 4
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা ভোটে এরাজ্যে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়েছে তৃণমূল। এবার  এ রাজ্যের শাসকদলের লক্ষ্য ২০২৪-এর লোকসভা ভোট। সেই টার্গেটকে সামনে রেখেই এবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালন করতে চলেছে ঘাসফুল শিবির। প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে যে গান তৈরি হয়েছে সেখানে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে দেশের নেত্রী হিসেবে তুলে ধরা হয়েছে। 
বরাবারই ছাত্র ও যুব সমাজকে গুরুত্ব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজেও কংগ্রেসের ছাত্র ও যুব শাখা করে রাজনীতিতে উঠে এসেছিলেন তিনি। তাই সর্বদা এই দুই সংগঠনকে উদ্বুদ্ধ করেছেন মুখ্যমন্ত্রী। ২০১৯-এর লোকসভা ভোট হোক বা ২০২১-এর বিধানসভা ভোট, ছাত্র এবং যুবরা তাঁর প্রতিটি বক্তৃতায় আলাদা গুরুত্ব পেয়েছেন। এবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিসবে তাই সরাসরি ছাত্রদের সঙ্গে সংযোগ স্থাপন করতে চান তৃণমূল সুপ্রিমো। শনিবার সকালেই টুইট করে দলের ছাত্র সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো। তিনি লেখেন, “আজকের দিনে ছাত্র পরিষদের সকল সদস্যকে শুভেচ্ছা। দলের প্রতি প্রত্যেকের নিষ্ঠা এবং আমাদের প্রাপ্তিতে, আমরা গর্বিত। আজ সমস্ত ছাত্রদের কাছে আমার আর্জি, যাঁরা গণতন্ত্রকে নষ্ট করতে চায়, তাঁদের বিরুদ্ধে রুখে দাঁড়ান।” 
আরও পড়ুন: Dilip: যে প্যাকেট দুধ খায় সে বুঝবে কীভাবে! ‘গরুর দুধে সোনা’য় অনড় BJP-র রাজ্য সভাপতি
On #TMCPFoundationDay, I extend my best wishes to the vibrant members of our Chhatra Parishad. We are proud of your achievements & invaluable contributions to the party!
Today, I urge all students to join us in the fight against forces that try to break the spirit of Democracy.
— Mamata Banerjee (@MamataOfficial) August 28, 2021
আরও পড়ুন: Rose Valley: BMW থেকে Mercedes- ৭ দামি গাড়ি বাজেয়াপ্ত করল ED, দেখুন ছবিতে
সূত্রের খবর, আজ ভার্চুয়াল ভাষণে ২০২৪-এর টার্গেট বেধে দেওয়ার পাশাপাশি, সরাসরি ছাত্রদের সঙ্গে কথা বলতে পারেন তিনি। যেহেতু ২০২৩-এ ত্রিপুরা জয় তৃণমূলের লক্ষ্য, তাই এবার ত্রিপুরার ছাত্রদের উদ্দেশ্যেও বিশেষ বার্তা দিতে পারেন তিনি।

You may also like...