ভবানীপুর উপনির্বাচনে বিজেপির চূড়ান্ত মুখ প্রিয়ঙ্কা টিব্রিওয়াল

প্রিয়ঙ্কা টিব্রিওয়াল
শেয়ার করুন

প্রিয়ঙ্কা টিব্রিওয়াল কে শেষ মুহূর্তে প্রার্থী চূড়ান্ত করল বিজেপি । অনেকের ধারনা ছিল দিলিপ রায়ের কথা মতো অর্জুন সিং প্রার্থী হচ্ছেন মমতা ব্যানার্জির বিরুদ্ধে । কিন্তু শেষ পর্যন্ত প্রিয়াঙ্কার নাম চূড়ান্ত করা হল ।

প্রিয়ঙ্কা টিব্রিওয়াল

পশ্চিমবঙ্গ বিজেপি যুব শাখার অ্যাডভোকেট এবং সহ-সভাপতি প্রিয়াঙ্কা টিব্রিওয়ালকে দক্ষিণ কলকাতার ভবানীপুর বিধানসভা কেন্দ্র থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাথে লড়াই করার জন্য প্রার্থী করেছে।

তিনি কলকাতা হাই কোর্টে ভোট পরবর্তী হিংসা মামলার অন্যতম আবেদনকারী ছিলেন, যার ফলে শেষ পর্যন্ত আদালত সিবিআই তদন্তের আদেশ দেয়।

এদিকে, শুক্রবার বিকেলে ভবানীপুর বিধানসভা আসনে উপনির্বাচনের জন্য মনোনয়ন জমা দিতে চলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

এদিকে মমতা ব্যানার্জি জানিয়েছেন

” এই নির্বাচন একটি চ্যালেঞ্জ। ২০২৪ সালের নির্বাচনের আগে এটি একটি বড় খেলা হবে। এই খেলা শেষ হওয়ার পর আমাদের বাকি চারটি বিধানসভার উপনির্বাচনে জিততে হবে “

ভবানীপুর আসনে ২,০৬,৩৮৯ জন ভোটার রয়েছে, যার মধ্যে ৯৫,১৪৩ জন মহিলা ভোটার, যা প্রায় ৪৬%। শিখ ও গুজরাটি দের সংখ্যা অনেক বেশি। তবে এই এলাকায় মধ্যবিত্ত বাঙালির সংখ্যা সব থেকে বেশি ।

You may also like...