Restrictions till 15 september in state

341917 nabanna 8
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে চলমান বিধিনিষেধ (West Bengal Covid Restrictions) বাড়ল ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। শনিবার নতুন নির্দেশিকায় বলা হয়েছে, কোভিড বিধি মেনে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য কোচিং সেন্টার খোলা যাবে। বহাল থাকছে নৈশ নিয়ন্ত্রণ।
পুজোর ছুটির পর রাজ্যের সমস্ত স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় খুলে দেওয়ার কথা ইতিমধ্যেই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তার আগে সেপ্টেম্বর থেকে খুলতে চলেছে প্রতিযোগিতামূলক কোচিং সেন্টারগুলি। নবান্নের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্দিষ্ট সময়ে ৫০ শতাংশ পড়ুয়া নিয়ে খুলতে পারে প্রতিযোগিতামূলক কোচিং সেন্টার। মানতে হবে কোভিডবিধি। নিয়মিত স্যানিটাইজেশন করাতে হবে।
রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত নৈশ নিয়ন্ত্রণ (Night Restrictions) বলবৎ থাকছে। ছাড় দেওয়া হয়েছে স্বাস্থ্য, আইনশৃঙ্খলা ও অত্যাবশ্যকীয় পণ্যের গাড়িকে।
লোকাল ট্রেনের উল্লেখ নেই বিজ্ঞপ্তিতে। ফলে লোকাল এখনই চলছে না বলেই মনে করা হচ্ছে। মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee) নিজেও জানিয়েছিলেন, গ্রামে ৫০ শতাংশ টিকাকরণ না হওয়া পর্যন্ত ট্রেন চলবে না। ১৮ অগাস্ট তিনি বলেছিলেন,’গ্রামগুলিকে ৫০ শতাংশ টিকা দিতে পারলে কিছুটা নিশ্চিন্ত হয়ে লোকাল ট্রেন চালু করব।’   
আরও পড়ুন- সরকারি চাকরি ছাড়া করবেন না এটা ভাববেন না, স্বপ্নটা বড় হোক, টাকাটা কম হোক: Mamata
 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

You may also like...